চাকরি পাচ্ছে প্রধানমন্ত্রী ও তার পরিবারের সদস্যদের বহনকারী কিশোর ভ্যানচালক ইমাম শেখ

চাকরি পাচ্ছে প্রধানমন্ত্রী ও তার পরিবারের সদস্যদের বহনকারী কিশোর ভ্যানচালক ইমাম শেখ
...........♣
শিক্ষাগত যোগ্যতা অনুসারে তাকে বিমান বাহিনীতে নিয়োগের প্রক্রিয়া শুরু হয়েছে।
রোববার (২৯ জানুয়ারি) সকালে আওয়ামী লীগের কেন্দ্রীয় ধর্ম বিষয়ক সম্পাদক ও প্রধানমন্ত্রীর টুঙ্গিপাড়া-কোটালীপাড়া এলাকার নির্বাচনী প্রতিনিধি শেখ মোহাম্মদ আব্দুল্লাহ এ তথ্য জানিয়েছেন।তিনি জানান, যশোরের বীরশ্রেষ্ঠ মতিউর রহমান বিমান ঘাঁটির স্কোয়াড্রন লিডার হারুন অর রশিদের নেতৃত্বে তিন সদস্যের দল ইমাম শেখের টুঙ্গিপাড়ার পাটগাতী সরাদার পাড়ার বাড়ি পরিদর্শন করে।
এ বিষয়ে তাৎক্ষণিকভাবে মোবাইল ফোনে ইমাম শেখের সঙ্গে যোগাযোগ করা হলে সে বাংলানিউজকে বলে, ‘খুব ভালো লাগতাছে। চাকরি হওয়ার বিষয়টি আমি বিশ্বাসই করতে পারতেছি না| আমি খুব খুশি, সবকিছু স্বপ্নেরমতো মনে হইতাছে।’
মোহাম্মদ আব্দুল্লাহ জানান, প্রধানমন্ত্রীর নির্দেশে শনিবার রাতে যশোরের বীরশ্রেষ্ঠ মতিউর রহমানবিমান ঘাঁটি কর্তৃপক্ষ মোহাম্মদ আব্দুল্লাহর মোবাইলে মেসেজের মাধ্যমে ইমাম শেখকে চাকরি দেওয়ার বিষয়ে আগ্রহ প্রকাশ করে| সেই লক্ষ্যে তাদের একটি দল রোববার ইমামের বাড়িতে আসতে চায়| এজন্য সকালেইমামকে টুঙ্গিপাড়ায় নিজের বাসায় ডেকে আনেন আব্দুল্লাহ।
রোববার সকালে ইমামের সঙ্গে সাক্ষৎ হয় বিমান বাহিনীর ওই দলটির সঙ্গে। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুব আলী খান, টুঙ্গিপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী গোলাম মোস্তাফাসহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা। পরে সবাই মিলে ইমাম শেখের বাড়ি যান এবং ইমামের পরিবারের সঙ্গে কথা বলেন তারা।রোববার বেলা ১২টা ১৭ মিনিটে ভ্যানগাড়ি এবং ইমাম শেখ নিয়ে প্রতিনিধি দলটি বীরশ্রেষ্ঠ মতিউর রহমানবিমান ঘাঁটির উদ্দেশে রওয়ানা হয়।
খুব শিগগিরই ইমাম তার নতুন চাকরিতে যোগদান করবেন বলে সংশ্লিষ্টরা মনে করছেন।

Comments

Popular posts from this blog

দেশের ৩১টি জেলার ও ৭৮টি উপজেলায় বিআরটিসির বাস চলাচল করছে

গাইবান্ধা-১ থেকে জাতীয় পার্টির মনোনয়ন পেলেন ব্যারিষ্টার শামীম হায়দার পাটোয়ারী

প্রান্তিক চাষীদের কৃষি প্রণোদনা হিসেবে ৩২ কোটি ৯০ লাখ টাকা