ফিজ বলেন, 'যদি ফিট হয়ে উঠতে পারি আর যদি খেলার সুযোগ আসে তবে ভালো করার চেষ্টা করবো

ইনজুরি থেকে শতভাগ ম্যাচ ফিট হয়ে উঠেননি বলে আপাতত ইংলিশ কাউন্টি ক্রিকেট খেলা ভাবনায় নেই। তবে, সব ঠিক থাকলে বাংলাদেশের পেস বোলিং সেনসেশন মুস্তাফিজুর রহমান 'সময় সংবাদ'কে জানিয়েছেন একদিন ইংলিশ কাউন্টি ক্রিকেট খেলার স্বপ্ন পূরণ করবেন। আর আইপিএল-এ সাফল্য ধরে রাখাটাকে চ্যালেঞ্জ হিসেবে নিয়েছেন কাটার মাস্টার।

ইনজুরি থেকে শতভাগ ম্যাচ ফিট নন। তবে, ভবিষ্যতে ইংলিশ কাউন্টি ক্রিকেট খেলার স্বপ্ন মুস্তাফিজের। বোলিংয়ে সাফল্যের ধারাবাহিকতা ধরে রাখার চ্যালেঞ্জ দ্য ফিজের।

আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেকের পর যে কীর্তিগুলো রচনা করেছেন বাংলাদেশের পেস বোলিং সেনসেশন মুস্তাফিজ। তা এক কথায় ভবিষ্যৎ প্রজন্মের ক্রিকেট শিক্ষার্থীদের জন্য পাঠ্যসূচি হয়ে থাকবে আজীবন।

মাত্র এক বছরের মাথায় দেশের সীমানা ছাড়িয়ে আইপিএল-এ অভিষেকে গতি বাউন্স আর দুর্বোধ্য কাটারে ক্রিকেট বিশ্লেষকদের নয়ন মনি হয়ে উঠেন মুস্তাফিজ।

তাই ক্রিকেটের তীর্থ ভূমি ইংল্যান্ড থেকেও এসেছে তার ডাক। কিন্তু, দ্য ফিজের সুখ দেখে হিংসা করলো ইনজুরি নামক ভূত। টানা ম্যাচ খেলায় হ্যামস্ট্রিং ইনজুরি এখনও সেরে উঠেননি। তাই ইংলিশ কাউন্টিতে খেলার স্বপ্নটা এখন হৃদয়ে লালন করে রেখেছেন খুব যত্নে।

ফিজ বলেন, 'যদি ফিট হয়ে উঠতে পারি আর যদি খেলার সুযোগ আসে তবে ভালো করার চেষ্টা করবো। আইপিএলের সাফল্য ধরে রাখাটা হবে আমার প্রধান কাজ।'

ইনজুরি নামক অদৃশ্য শক্রকে তাড়ানোর সাথে দ্য ফিজের কঠিন চ্যালেঞ্জ বোলিং পারফরম্যান্স ধার ধরে রাখার দিকে।

আপাতত কয়েক মাস বাংলাদেশ জাতীয় দলের খেলা নেই। আর এই সময়ে নিজেকে ফিট করে তুলে আবারো লাল-সবুজের জার্সি গায়ে মাঠে নামতে আহত বাঘের মতোই মুখিয়ে আছেন মুস্তাফিজ।

Comments

Popular posts from this blog

দেশের ৩১টি জেলার ও ৭৮টি উপজেলায় বিআরটিসির বাস চলাচল করছে

গাইবান্ধা-১ থেকে জাতীয় পার্টির মনোনয়ন পেলেন ব্যারিষ্টার শামীম হায়দার পাটোয়ারী

প্রান্তিক চাষীদের কৃষি প্রণোদনা হিসেবে ৩২ কোটি ৯০ লাখ টাকা